অভিযাত্রিক ওয়েবসাইট; কৃতজ্ঞতা সংশ্লিষ্ট সকলের প্রতি

মুখর তারুণ্যের দৃপ্ত মিছিল অভিযাত্রিকের আমি একজন মুগ্ধ পাঠক অনেক আগে থেকেই। বাংলাদেশে থাকা কালে এর সব গুলা সংখ্যাই আমার সংগ্রহে ছিল। কালের আবর্তে এখন আমি প্রবাসী। তাই ইচ্ছা থাকা সত্ত্বেও অভিযাত্রিকের সব সংখ্যা এখন আর হাতে আসে না। পত্রিকার যুক্তরাষ্ট্র প্রতিনিধির কাছ থেকে পাওয়া গেলেও তা নিয়মিত নয়। তাই অনেক দিন ধরেই পত্রিকার ওযে়বসাইটের প্রযে়াজনীয়তা অনুভব করছিলাম বেশ ভাল ভাবেই। অভিযাত্রিক সম্পাদক সহ সংশ্লিষ্ট সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা আমার মত আরো অসংখ্য পাঠকের কাছে অভিযাত্রিক পাওয়া সহজ করে দেওয়ার জন্য। ইসলামের ভুল ব্যাখ্যায় পূর্ণ সাইবার ওয়ার্ল্ডে অভিযাত্রিক ওযে়বসাইট হযে় উঠবে সঠিক ইসলামের পুরোধা এই প্রত্যাশা আমার মত আরো অনেকের। অভিযাত্রিক যে বিশ্বাস নিযে় কাজ করছে তাতে এই প্রত্যাশা মোটেই অমূলক নয়।
শেষ করছি সম্পাদক মহোদযে়র প্রতি কিছু অনুরোধ দিযে়; অভিযাত্রিকের পুরাতন সংখ্যাগুলো ওযে়বসাইটে যত তাড়াতাডি় সম্ভব যোগ করার ব্যবস্থা নেওয়া দরকার।
আর সবগুলা লেখা ওযে়বসাইটের এক পেইজে না দিযে় আলাদা আলাদা দিলে শেয়ার করাটা সহজ হবে। মুখর তারুণ্যের দৃপ্ত মিছিলের সফল অগ্রযাত্রায় সবার প্রতি রইল আন্তরিক অভিবাদন।

নূরুর রহমান মোঃ মামুন
নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র

Comments

comments

About

Check Also

মাননীয় শিক্ষামন্ত্রীর কাছে খোলা চিঠি

মাননীয় শিক্ষামন্ত্রী, কেমন আছেন? যাই হোক আশাকরি আপনি ভালোই আছেন। তবে আমি ও আমার মত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *