হাসতে পারো কত

হাসতে পারো কত

By lazy-coder

May 05, 2014

এক. মা- ছেলেকে ডাক দিয়ে বললো- মা : এই আবুল ডিম খাই্বি না। ছেলে : মা ডিম খাইলে কি হয়? মা : ডিম খাইলে পরীক্ষায় জিরো জিরো (০০) পাইবি বুঝলে। ছেলে : মা, আজ থেকে আমি ১ টি কলা আর দুটি ডিম খাব, তাহলে পরীক্ষায় ১০০ নম্বর পাব।

দুই. বাবা- ছেলের তদারকি করছেন- বাবা : কী ব্যাপার, তোমার ক্লাসওয়ার্কের খাতা সাদা কেন? কিছু লেখনি তাতে? ছেলে : লিখেছিলাম। কিন্তু টিচার তো যা লিখেছেন তা আবার বোর্ড থেকে মুছে ফেলেছেন, তাই আমিও ইরেজার দিয়ে আমার খাতার লেখাগুলো মুছে ফেলেছি।

তিন. শিক্ষক : তোমাদের মধ্যে কেউ কি কখনো হাতির চামড়া দেখেছো? হাসান : আমি দেখেছি স্যার। শিক্ষক : কোথায় দেখেছ তুমি? হাসান : হাতির শরীরে স্যার!

চার. দুই বন্ধুর মধ্যে কথোপকোথন- ১ম বন্ধু : জানিস, অক্সিজেন ছাড়া মানুষ বাঁচে না। আর সেই অক্সিজেন ১৭৭০ সালে আবিস্কৃত হয়। ২য় বন্ধু : সত্যিই! তার আগে মানুষ কী করে বাঁচত। পাঁচ. ব্যাকরণ ক্লাসে স্যার এক ছাত্রকে প্রশ্ন করলেন- স্যার : বলতো আলাল- ধ্বনি কাকে বলে? আলাল : স্যার এটাতো খুব সহজ প্রশ্ন, এ জগতে যার ধন সম্পদ, প্রভাব প্রতিপত্তি বেশি তাকে ধ্বনি বলে।

ছয়. ক্লাস নিচ্ছেন এক ইংরেজি শিক্ষক- শিক্ষক : সোহান বলতো চাবি এর ইংরেজি কী? সোহান : (শুনতে না পেযে়) কী স্যার? শিক্ষক : ভেরি গুড, হয়েছে।

সাত. শিক্ষক ক্লাসে এক ছাত্রকে জিজ্ঞেস করলেন, বলতো ইইঈ এর পূর্ণ মিনিং কী? ছাত্র : স্যার- বাংলাদেশ বিস্কুট কোম্পানি। শিক্ষক : বেয়াদব বাড়ি কোথায়? ছাত্র : এটাও হতে পারে স্যার।

Comments

comments